সানাইকে কেনা যাবে অর্থের বিনিময়ে!

সানাইকে কেনা যাবে অর্থের বিনিময়ে!

রোববার (০৮ সেপ্টেম্বর) শোবিজ অঙ্গনের আলোচিত চিত্রনায়িকা সানাই মাহবুব সুপ্রভার জন্মদিন। তার ভক্তদের উদ্দেশে এই শুভ দিনে তিনি নতুন খবর জানালেন। খবরটি হল যে, সানাই নতুন একটি অ্যাপ নিয়ে হাজির হচ্ছেন। আগামী (অক্টোবর) মাসেই ‘দি সানাই মাহবুব’ নামের এই অ্যাপটি লঞ্চ করা হবে। সব কিছু এরইমধ্যে পাকাপোক্ত হয়েছে।

জানা গেছে, “এই অ্যাপে সানাই সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যাবে। এছাড়া নির্দিষ্ট অর্থের বিনিময়ে কেনা যাবে সানাইকে! অর্থাৎ সুলভ মূল্যে মিলবে তার ছবি ও ভিডিও।”

এই প্রসঙ্গে সানা বলেন, “আমাকে যারা পছন্দ করেন, অনুসরণ করেন তাদের জন্য এটি একটি দারুণ খবর। কারণ আমি মনে করি, আমার সম্পর্কে আরো বিশদ জানতে চায় শুভাকাঙ্ক্ষিরা। তাই আমার ছবি ও ভিডিও বা আমাকে সুলভ মূল্যে পেতে এই সিদ্ধান্ত নিয়েছি।”

সানাই আরো বলেন, “অ্যাপটি মূলত আমার সবকিছু জানতে তৈরি করা হচ্ছে। এসবের বাইরেও এই অ্যাপে থাকবে আরো নানা ধরণের চমক। আসছে অক্টোবরের প্রথম সপ্তাহেই আশা করি এটি শুভাকাঙ্ক্ষিরদের হাতে তুলে দিতে পারবো।”

প্রসঙ্গত, “এরইমধ্যে এক-দুটি চলচ্চিত্রেও কাজ করেছেন সানাই। এছাড়াও কয়েকটি মিউজিক ভিডিওতেও দেখা গেছে তাকে। তার অভিনীত ছবি ‘ময়নার ইতিকথা’ বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।”