‘খোলামেলা পোশাক’ বিতর্কে পরীমনি

‘খোলামেলা পোশাক’ বিতর্কে পরীমনি

ঢাকাই ছবির গ্ল্যামারস চিত্রনায়িকা পরীমনি ফের খোলামেলা পোশাক পরে বিতর্কের জন্ম দিয়েছেন।

জানা গেছে, “ছবি প্রকাশের পরই ভক্ত নেটিজনরা ও চলচ্চিত্র সংশ্লিষ্টদের মন্তব্যের কারণে শেষ পর্যন্ত নিজের ফেসবুক আইডি ডিঅ্যাকটিভ করে দিয়েছেন এই নায়িকা।”

“সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরের নিজের ফেসবুক ওয়াল এবং ভেরিফায়েড ফেসবুক পেজে একযোগে একটি অর্ধনগ্ন ছবি পোস্ট করেন পরীমনি। ছবিটি আপলোড হওয়ার পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ হইচই হয়। ছবিটি প্রকাশের পরই হাজার হাজার লাইক কমেন্ট পড়তে থাকে। কমেন্টে ভক্তরা অনেক ধরণের মন্তব্য করা শুরু করেন।”

“কমেন্টে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহারকারী সাগর নামে একজন কমেন্টস করেন, ‘এটা অর্ধ্ব নগ্ন নয়, এটা নগ্ন ছবিই বলা যায়। সাগর নামে আরেক জন লিখেছেন, লজ্জাবোধটা আপনার ভেতর থেকে ওঠে গেছে। রাসেল নামে এক পরী ভক্ত লিখেছেন, এভাবে আপনাকে দেখতে চাইনি, আপনার নিজের বলতে তো কিছুই রইলো না। এরকম হাজারো কমেন্ট করেছেন তার অনুসারীরা।”

চলচ্চিত্রের সংশ্লিষ্টরা বলছেন, “একসময় চলচ্চিত্রে অশ্লীলতা ছিল। সেই সময়টা এখন আর নেই। যদিও চলচ্চিত্রে সেটা আর দেখা যায় না, একদম সুস্থ চলচ্চিত্র দেখেন দর্শকরা। কিন্তু সেই দর্শকরা কোনও নায়িকার ছবি এমন অর্ধ্ব নগ্ন অবস্থায় দেখেন তাহলে তো চলচ্চিত্রের মানুষের উপর দুর্নামটা একটু জোড়ালো হয়। পরীমনি দিনের পর দিন যেমন খোলামেলা পোশাক পড়ে ছবি পোস্ট করছেন তা তার ক্যারিয়ারের জন্যই ক্ষতি। কারণ দর্শক এতকাছ থেকে নায়িকাকে দেখতে পারছেন। তাকে হলে দেখার জন্য কেন টাকা দিয়ে টিকিট কেটে সিনেমা দেখবেন।”

“পরীমিনি ক্যারিয়ার শুরুতে আলোচনায় আসেন একযোগে ২৩টি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে। এরপর প্রেম আর খোলামেলা পোশাক পড়ে আলোচনায় আসেন এই নায়িকা। প্রতিদনই দুয়েকটা নতুন নতুন ছবি পোস্ট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে উত্তাপ ছড়াচ্ছেন তিনি।”

“চয়নিকা চৌধুরীর পরিচালনায়  পরীমনির ‘বিশ্বসুন্দরী’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। এতে পরীর বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।”